Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / ব্রেকিং নিউজ / জুরাইনে ডিবির সহকারী কমিশনারসহ তিনজন গুলিবিদ্ধ

জুরাইনে ডিবির সহকারী কমিশনারসহ তিনজন গুলিবিদ্ধ

অনলাইন ডেস্ক: রাজধানীর শ্যামপুর থানার জুরাইনে অস্ত্র উদ্ধারে গিয়ে সন্ত্রাসীদের গুলিতে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের জ্যেষ্ঠ সহকারী কমিশনার রাহুল পাটোয়ারি (৩৫), ডিবি পুলিশের সোর্স মৃদুল এবং সেলিম নামের একজন পথচারী  গুলিবিদ্ধ হয়েছেন। শনিবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে।

আহত রাহুল পাটোয়ারিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বুকের বাঁ পাশে গুলি লেগেছে বলে ডিবি সুত্রে জানা গেছে।

জানা গেছে, শনিবার রাত ৮টার দিকে ডিবি পুলিশের একটি দল জুরাইনের ফায়ার সার্ভিস স্টেশনের পিছনে একটি পাইপ কারখানার পাশে বন্দুক উদ্ধার অভিযানে প্রস্তুতি নেওয়ার সময় সন্ত্রাসীরা গুলি চালালে রাহুল পাটোয়ারী এবং সোর্স মৃদুল গুলিবিদ্ধ হয়।

এদিকে ঢাকা মহানগর পুলিশ কমিশনার আছাদুজ্জামান মিয়া গুলিবিদ্ধ ডিবি অফিসারকে দেখতে রাতে ঢাকা মেডিকেলে আসেন। আহত ডিবি অফিসারকে দেখে বের হবার সময় তিনি সাংবাদিকদের বলেন, শোকের মাসে যেন কোন সন্ত্রাসী হামলা না হয় সে জন্যে ডিবির এসি রাহুলের নেতৃত্বে একটি দল জুরাইনে অস্ত্র ও সন্ত্রাসীদের ধরতে অভিয়ান চালায়। এ সময় এসি এক সন্ত্রাসীকে ঘিরে ফেললে পাশে থাকা আরেক সন্ত্রাসী এসি রাহুলকে গুলি করে। সে এখন স্টাবোল আছে বলে জানান কমিশনার।

Comments

comments