Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / বিনোদন / আমি যা বলেছি তার কোনো ভিত্তি নেই: রুবি

আমি যা বলেছি তার কোনো ভিত্তি নেই: রুবি

বিনোদন ডেস্ক: গত সোমবার এক ফেসবুক লাইভে বাংলা সিনেমার জনপ্রিয় নায়ক সালমান শাহ খুনের বিষয়ে সব জানেন বলে দাবিকৃত মামলার অন্যতম আসামী আমেরিকা প্রবাসী নারী রুবি সুলতানা তার বক্তব্যের ভোল পাল্টালেন। বুধবার বিকেল পৌনে পাঁচটায় ফেসবুক লাইভের নতুন এক ভিডিও বার্তায় তিনি তার পুর্বের বক্তব্যের কোন ভিত্তি নেই বলে জানিয়েছেন।

ভিডিওতে তিনি বলেন, গত দুই সপ্তাহ ধরে আমি মানসিক অসুস্থ, যা বলেছি ভিত্তি নেই। আমার অসুস্থতার কারণ হচ্ছে একাকীত্ব। বসে বসে এসবই ভাবতাম। আমি যে অসুস্থ সেটা আমার পরিবারের মানুষরা জানেন। আমি যা কিছু বলেছি তার কোনো ভিত্তি নেই। সবই মিথ্যে।

হাসতে হাসতে তিনি বলেন, সালমান শাহ খুন হতে পারে, আত্মহত্যাও করতে পারে। আমি এর কিছুই জানিনা। কেউ আমাকে গালাগালি করলেও আমার কোনো অসুবিধা নেই। আমি যদি খুনি হই তাহলে আমাকে প্রমাণ করুক যে আমি খুনি। আমি আমেরিকান সিটিজেন। এখানে এসে আমাকে এত সহজে ধরে নিয়ে যাওয়া যাবে না। আমি প্রমাণ দিতে পারবো যে আমি মানসিকভাবে অসুস্থ। আমার স্বামীর সঙ্গে কথা বলে আমি বুঝতে পেরেছি আমি সুস্থ নই। আমার বড় ছেলে আমাকে বলেছে একমাস হাসপাতালে থাকতে। আমার স্বামীই একমাত্র এই অবস্থায় আমাকে সাহায্য করতে পারে। এসময় রুবিকে পল্টিবাজ বলে মন্তব্য করেন।

এর জবাবে তিনি বলেন, হ্যাঁ আমি পল্টিবাজ। কী করতে পারবেন আমার। আমার মানসিক সুস্থতা নেই। তাই আমি পল্টি নিয়েছি। সামিরার ব্যাপারে যা কিছু বলেছি সবকিছু মিথ্যে কথা। আমার মস্তিষ্ক কাজ করছিলো না। তাই এইসব বলেছি। আমার জন্য কারো কোনো ক্ষতি হোক আমি চাই না।সামিরার ব্যাপারে যা বলেছি, তা মিথ্যা কথা- এগুলা মস্তিষ্কের কাহিনী। আমি সব বানিয়ে বলেছি।

প্রসঙ্গত, গত সোমবার (৭ আগস্ট) সকালে তিনি ফেসবুক লাইভে এসে সালমান শাহ’র হত্যা প্রসঙ্গে অনেক চাঞ্চল্যকর তথ্য দেন। জোর দাবি জানিয়ে বলেন, সালমান আত্মহত্যা করেনি। তাকে খুন করা হয়েছে। আমার ভাই ও স্বামীও এই খুনের সঙ্গে জড়িত ছিলো।

এছাড়া সালমানের মা নীলা চৌধুরীকে উদ্দেশ্য করেও রুবি বলেছেন, প্লিজ কিছু করুন। আপনার ছেলেকে খুন করা হয়েছিলো।

রুবির এমন চাঞ্চল্যকর কথায় যখন গোটা দেশে আবারও মাথাচাড়া দিয়ে উঠেছে সালমান শাহ মৃত্যুরহস্য, তখনই হঠাত তার বদলে যাওয়া। এবং নিজের বক্তব্যকে অস্বীকার করে নেওয়ার পেছনেও রহস্য আছে বলে মনে করছেন সবাই।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

Comments

comments