Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / জেলার খবর / মেহেরপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত ১

মেহেরপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত ১

জেলা প্রতিনিধি:  মেহেরপুরের গাংনীতে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছে। বুধবার দিবাগত রাত ২টার দিকে কুষ্টিয়া-মেহেরপুর সড়কের চোঁখতোলার মাঠ নামক স্থানে এ কথিত বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

পুলিশের দাবি, নিহত ব্যক্তি ডাকাতদলের সদস্য ছিলেন। এ সময় পুলিশের দুইজন সদস্য আহত হয়েছে এবং পুলিশ ঘটনাস্থল থেকে বোম, অস্ত্র, গুলি উদ্ধার করা হয়েছে বলেও দাবি করেছে পুলিশ।

গাংনী থানার ওসি আনোয়ার হোসেন জানান, মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনী উপজেলাধীন চোঁখতালা মাঠ নামক স্থানে একদল ডাকাত সড়কের উপর গাছ ফেলে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে- এমন সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে গুলি চালালে পুলিশও পাল্টা গুলি চালায়। পরে অন্য ডাকাতরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে অজ্ঞাতপরিচয় এক ডাকাতকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাকে গাংনী থানায় নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরো জানান, বন্দুকযুদ্ধে গাংনী থানা পুলিশের এসআই বকতিয়ার হোসেন ও কনস্টেবল আব্দুল হক আহত হন। আহতরা গাংনী হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনাস্থল থেকে দুটি বোমা, একটি এলজি শাটারগান, এক রাউন্ড বন্দুকের গুলি, দুটি দেশীয় অস্ত্র ও ২১ হাত দড়ি উদ্ধার করা হয়েছে বলে জানান ওসি।

Comments

comments