Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / জাতীয় / প্রধানমন্ত্রী নেত্রকোনা যাচ্ছেন আজ

প্রধানমন্ত্রী নেত্রকোনা যাচ্ছেন আজ

অনলাইন ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বন্যায় ক্ষতিগ্রস্ত হাওরাঞ্চল পরিদর্শনে আজ নেত্রকোনার খালিয়াজুরী উপজেলায় আসছেন। তার আগমনকে ঘিরে খালিয়াজুরীসহ নেত্রকোনার হাওরাঞ্চলে উেবর আমেজ বিরাজ করছে। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে আইন-শৃঙ্খলা বাহিনী ইতোমধ্যে নিরাপত্তার চাদরে ঢেকে ফেলেছে হাওর এলাকা।

বিশাল হাওরের জলরাশিতে চলছে আইন-শৃঙ্খলা বাহিনীর নৌমহড়া। প্রধানমন্ত্রী সকাল ৯টা ৪০ মিনিটে হেলিকপ্টারযোগে খালিয়াজুরী উপজেলা সদরে পৌঁছার কথা রয়েছে। তিনি আগাম বন্যায় খালিয়াজুরী উপজেলার ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন, ক্ষতিগ্রস্ত কৃষক ও দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ এবং খালিয়াজুরী কলেজ মাঠে সুধী সমাবেশে বক্তব্য দেবেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেত্রকোনার খালিয়াজুরী উপজেলায় আগমনকে সুন্দর ও সাফল্যমণ্ডিত করতে নেত্রকোনা জেলা আওয়ামী লীগের উদ্যোগে দফায় দফায় দলীয় কার্যালয়ে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। জেলা আওয়ামী লীগ সভাপতি মতিয়র রহমান খান বলেন, দীর্ঘদিন পর গণমানুষের নেত্রী শেখ হাসিনা নেত্রকোনায় কৃষকদের সঙ্গে মতবিনিময় সভা করবেন। এতে কৃষকদের দুঃখ-দুর্দশা লাঘব হবে বলে আমি বিশ্বাস করি।

অবহেলিত হাওরাঞ্চলের কৃষি, শিক্ষা, খাদ্য নিরাপত্তা নিশ্চিত করাসহ সব সমস্যার সমাধান করবেন প্রধানমন্ত্রী-এমন আশায় বুক বেঁধে বসে আছেন ফসলহারা কৃষক-জেলেসহ হাওরবাসী। এলাকাবাসী জানিয়েছেন, প্রধানমন্ত্রী খালিয়াজুরী আসবেন এ কারণে তারা খুবই খুশি, আনন্দিত ও গর্বিত।

Comments

comments