Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / জাতীয় / ঝিনাইদহে জঙ্গি আস্তানায় অভিযান সমাপ্ত

ঝিনাইদহে জঙ্গি আস্তানায় অভিযান সমাপ্ত

অনলাইন ডেস্ক: ঝিনাইদহ সদর উপজেলার পোড়াহাটি গ্রামের জঙ্গি আস্তানায় চালানো অভিযান শেষ করা হয়েছে। আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে অভিযান শেষ করা হয়। কিছুক্ষণের মধ্যে সংবাদ সম্মেলনে অভিযান প্রসঙ্গে বিস্তারিত তুলে ধরা হবে বলে জানা গেছে। এর আগে আজ বুধবার সকাল সাড়ে ৮টায় দ্বিতীয় দিনের মতো অভিযান শুরু করে র‍্যাব। ঘটনাস্থল থেকে ২০০ গজের মধ্যে ১৪৪ ধারা বলবৎ রাখা হয়।

গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টায় প্রথম দফা অভিযান স্থগিত ঘোষণা করা হয়। ওই অভিযানে দুইটি সুইসাইডাল ভেস্ট, পাঁচটি শক্তিশালী বোমা, ১৮টি ডিনামাইট স্টিক, ১৮৬টি বোমা তৈরির সার্কিট এবং একটি অ্যান্টি মাইন উদ্ধার করে।

অভিযান উপলক্ষে ঘটনাস্থলে ঢাকা থেকে আসা র‌্যাবের মিডিয়া উইং প্রধান মুফতি মাহমুদ খান, পরিচালক অপারেশন লে.কর্নেল মাহমুদ, র‌্যাব ৬ এর কমান্ডিং অফিসার অ্যাডিশনাল ডিআইজি খন্দকার রফিকুল ইসলাম, ঝিনাইদহ র‌্যাবের অধিনায়ক মেজর মনির আহমেদ প্রমুখ ঘটনাস্থলে উপস্থিত রয়েছেন।

উল্লেখ্য: গত মঙ্গলবার সকাল ৭টা থেকে ঝিনাইদহ সদর উপজেলার ধানহাড়িয়া-চুয়াডাঙ্গা গ্রামে দুইটি জঙ্গি আস্তানা ঘিরে রাখে র‌্যাব। সুইসাইডাল ভেস্ট, শক্তিশালী বোমাসহ বিপুল পরিমাণ বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়।

Comments

comments