Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / শিক্ষা / ব্র্যাক ইউনিভার্সিটিতে “ক্লাব ফেয়ার অফ সামার ২০১৭” অনুষ্ঠিত

ব্র্যাক ইউনিভার্সিটিতে “ক্লাব ফেয়ার অফ সামার ২০১৭” অনুষ্ঠিত

শিক্ষা ডেস্ক:  আজ ১৬ মে ২০১৭ , মঙ্গলবার ব্র্যাক ইউনিভার্সিটির মহাখালী ক্যাম্পাসে সমাপ্ত হল গ্রীস্মকালীন সেমিসটারের অন্যতম বৃহত্তম অনুষ্ঠান “ক্লাব ফেয়ার অফ সামার ২০১৭”-এর। চলতি সেমিস্টারে “সামার গ্রুভস” এই স্লোগান নিয়ে সামগ্রিকভাবে এই জমকালো, আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানটি আয়োজন করেছে ব্র্যাক ইউনিভার্সিটির ইকোনমিকস ক্লাব। প্রতি সেমিস্টারের মত এবারো চলতি সেমিস্টারে নবাগত ছাত্রছাত্রীদেরকে নিজ নিজ ক্লাবে আমন্ত্রন জানানো এবং ‌কার্যক্রম এর সাথে পরিচিতির লক্ষ্যে ইউনিভার্সটির ক্লাবগুলো এই আয়োজনে একত্রিত হয়।

গত ১৪ মে ২০১৭, রবিবার ক্লাব ফেয়ারের উদ্বোধন করেন ব্র্যাক ইউনিভার্সিটির ইন্সটিটিউশনাল ইফেক্টিভনেস এর পরিচালক ডঃ আনসার আহমেদ। সাথে আরো উপস্থিত ছিলেন ব্র্যাক ইউনিভার্সিটির অফিস অফ কো-কারিকুলার এক্টিভিটিস এর পরিচালক আইভান শাফাত বারী এবং ইকোনমিকস ক্লাব এর উপদেষ্টা, সহযোগী অধ্যাপক ফারজানা মুনশী। উদ্বোধনী বক্তব্যে ডঃ আনসার আয়োজনকারী শিক্ষার্থীদের প্রচেষ্ঠার সাধুবাদ জানান। তিনি আরো বলেন, ব্র্যাক ইউনিভার্সিটি সর্বদা শিক্ষার্থীদের মেধা বিকাশের পাশাপাশি একজন ভাল ও দক্ষ মানুষ হওয়ার জন্য উৎসাহ দেয়।

টানা তিনদিনব্যাপী ক্লাব ফেয়ারটি অনুষ্ঠিত হয় ক্যাম্পাসের অডিটোরিয়াম ও ক্যাফেটেরিয়ায়। উদ্বোধন এর পর ক্লাবগুলোতে নবাগত ছাত্রছাত্রীদের রেজিস্ট্রেশন শুরু হয়। কৌতূহলী, প্রাণবন্ত ছাত্রছাত্রীরা তাদের নিজ নিজ পছন্দ অনুযায়ী ক্লাবগুলোতে রেজিস্ট্রেশন করে নেয়। উদ্বোধনী দিনে ব্যান্ড গ্রুপ এভোয়েড-রাফা সূরের মূর্ছনায় শিক্ষার্থীদের মাতিয়ে তোলে। ক্লাব ফেয়ারের দ্বিতীয় দিন ব্র্যাক ইউনিভার্সিটি ফিল্ম ক্লাব এবং ব্র্যাক ইউনিভার্সিটি ড্রামা ও থিয়েটার ফোরাম যথাক্রমে চলচ্চিত্র প্রদর্শনী ও মঞ্চ নাটকের আয়োজন করে।

ক্লাব ফেয়ার এর সমাপনী দিনে আজ একটি ফুড ফেস্টিভাল এর আয়োজন করা হয় যেখানে বিভিন্ন জনপ্রিয় রেস্টুরেন্ট তাদের স্টল নিয়ে হাজির হয়। এসব স্টল ব্র্যাক ইউনিভার্সিটির ছাত্রছাত্রীদের জন্য হ্রাসকৃত মূল্যে মজাদার খাবার বিক্রি করার পাশাপাশি নানারকমের আকর্ষণীয় অফার প্রদান করে। এবারের ক্লাব ফেয়ারের পৃষ্ঠপোষক হিসেবে ভূমিকা পালন করে জেনারেল ফার্মাসিউটিক্যালস লিমিটেড। ব্র্যাক ইউনিভার্সিটির অফিস অফ কো-কারিকুলার এক্টিভিটিস এই ক্লাব ফেয়ার আয়োজনে আনুষাংগিক সহায়তা প্রদান করে।

Comments

comments