Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / ব্রেকিং নিউজ / সাফাতের গাড়িচালক বিল্লাল ও দেহরক্ষী আজাদ গ্রেপ্তার

সাফাতের গাড়িচালক বিল্লাল ও দেহরক্ষী আজাদ গ্রেপ্তার

অনলাইন ডেস্ক: বনানীর রেইনট্রি হোটেলে ধর্ষণের অভিযোগে দুই তরুণীর করা মামলার আরও দুই আসামিকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। তারা হলেন আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাত আহমেদের গাড়িচালক বিল্লাল ও তার দেহরক্ষী আবুল কালাম আজাদ।

সোমবার সন্ধ্যায় রাজধানীর নবাবপুর রোডের ইব্রাহীম হোটেল থেকে বিল্লালকে গ্রেপ্তার করে র‌্যাব-১০। এছাড়া গুলশান থেকে সাফাতের দেহরক্ষী আযাদকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ।

র‌্যাব-১০-এর পরিচালক জাহাঙ্গীর হোসেন মাতুব্বর গত রাতে বলেন, বনানীর ধর্ষণ মামলার চার নম্বর আসামি বিল্লালকে সন্ধ্যা ৬টার দিকে নবাবপুর রোডের দ্য নিউ ঢাকা বোর্ডিং থেকে গ্রেপ্তার করা হয়েছে।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গণমাধ্যম ও জনসংযোগ শাখার উপকমিশনার মাসুদুর রহমান বলেন, মামলার পাঁচ নম্বর আসামি আবুল কালাম আজাদ ওরফে রহমত আলীকে মহাখালী এলাকা থেকে গ্রেপ্তার করেছে ডিবি।

এ দুজনকে নিয়ে এ মামলার পাঁচ আসামির মধ্যে চারজনকে গ্রেপ্তার করা হলো। গত বৃহস্পতিবার সিলেট থেকে মামলার প্রধান আসামি সাফাত ও তিন নম্বর আসামি সাদমান সাকিফকে গ্রেপ্তার করা হয়। মামলার দ্বিতীয় আসামি নাঈম আশরাফ এখনো পলাতক রয়েছে।

ভুক্তভোগী এক তরুণী জানান, রাতভর আটকে রেখে নির্যাতনের এই ছবি তোলেন সাফাতের গাড়িচালক বিল্লাল। আর এই ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়া হতে থাকে ক্রমাগত। এছাড়া ফেসবুকে ভিডিও ছড়িয়ে দেয়ার কথা বলে তাদের আবার আপত্তিকর সম্পর্কে জড়ানোর জন্য চাপ দেয়া হচ্ছিল। এ কারণেই তারা মামলা করতে বাধ্য হন।

Comments

comments