Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / ব্রেকিং নিউজ / খালেদার ভিশন ২০৩০ প্রত্যাখ্যান করেছে জনগণ: হানিফ

খালেদার ভিশন ২০৩০ প্রত্যাখ্যান করেছে জনগণ: হানিফ

অনলাইন ডেস্ক:  বেগম খালেদা জিয়ার ভিশন ২০৩০ কে  জনগণ প্রত্যাখ্যান করেছে বলে মন্তব্য করেছেন  আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ।

বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কঠোর সামালোচনা করে বলেছেন, ‘বাংলাদেশের জনগণ বেগম খালেদা জিয়ার ভিশন ২০৩০ কে কখনো গ্রহণ করবে না, তার মানসিকতাকে জনগণ প্রত্যাখান করেছে, ভবিষ্যতেও প্রত্যাখান করবে, আর এই বাংলার মাটিতে খালেদার রাষ্ট্র ক্ষমতায় আসার কোন সুযোগ নেই এবং বাংলাদেশের মানুষ আর সেই সুযোগ দিবেনা। ’

সোমবার দুপুরে জেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মাহবুবুল আলম হানিফ খালেদা জিয়াকে উদ্দেশ্য করে আরো বলেন, “অতীতের কর্মকাণ্ডের জন্য আপনি জাতির কাছে ক্ষমা চান নাই, ‘২০০১ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত আওয়ামী লীগের হাজার হাজার নেতা-কর্মীকে হত্যা করেও আপনি জাতির কাছে ক্ষমা চান নাই, অনুতপ্ত হন নাই, ২০১৩ সালে যুদ্ধাপরাধীদের পক্ষ নিয়ে সারাদেশে আপনি যে তাণ্ডব চালিয়েছিলেন, ২০১৫ সালে পেট্রোল বোমা মেরে ২২০ জন মানুষকে হত্যা করেছেন, প্রায় ২০০০ মানুষকে অগ্নিদগ্ধ করে আরামে জীবন যাপন করেছেন। সেগুলো নিয়ে আপনি একটি কথাও বলেন নাই, দুঃখ প্রকাশ করেন নাই, অনুতপ্ত হন নাই, ক্ষমা প্রার্থনা করেন নাই, তার মানে এ সমন্ত কাজগুলো ভবিষ্যতে সুযোগ পেলে আপনি আবারো করবেন এটিই প্রমানিত। ’ এ কারনে দেশের জনগণ ভিশন ২০৩০ প্রত্যাখ্যান করেছে বলে মন্তব্য করেন আওয়ামী লীগের এ নেতা।

 

Comments

comments