Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / শিক্ষা / ‘ঢাবি’র পুকুরে ডুবে ছাত্রের মৃত্যু

‘ঢাবি’র পুকুরে ডুবে ছাত্রের মৃত্যু

অনলাইন ডেস্ক: গোসল করতে গিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সার্জেন্ট জহুরুল হক হলের পুকুরে ডুবে আজ সোমবার (১৫ মে) এক ছাত্রের মৃত্যু হয়েছে। জনি নামের ওই ছাত্র ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফলিত রসায়ন বিভাগের প্রথম বর্ষে পড়তেন। আজ সকালে জনি ও তাঁর বন্ধু মশিউর পুকুরে গোসল করতে যান।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর অধ্যাপক আমজাদ আলী জানিয়েছেন, মৃত নুরুদ্দিন জনি ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী। তার বাড়ি নোয়াখালী জেলায়। আজ সকাল সাড়ে ১০টার দিকে পুকুরে সাঁতার কাটতে নেমে তার মৃত্যু হয়।

মৃত জনির বন্ধু মশিউরের ভাষ্য, গোসল করতে নেমে পুকুর সাঁতরে পার হতে চান জনি। সাঁতরে মাঝপুকুরে গিয়ে ক্লান্ত হয়ে পড়েন তিনি। একপর্যায়ে বাঁচার জন্য তিনি সাহায্য চেয়ে চিৎকার করতে থাকেন। মশিউরের নিজের অবস্থা ভালো ছিল না বলে তিনি বন্ধুকে বাঁচাতে যেতে পারেননি। পুকুরের আশপাশে অনেকে দাঁড়িয়ে থাকলেও তাঁরা কেউ তাঁকে বাঁচাতে এগিয়ে আসেননি।

হলের ছাত্রদের ভাষ্য, হইচই শুনে তাঁরা এগিয়ে গিয়ে দেখেন জনি পানিতে তলিয়ে গেছেন। খবর পাওয়ার আধা ঘণ্টা পর ফায়ার সার্ভিসের ডুবুরি দল গিয়ে জনিকে উদ্ধার করে বেলা ১১টার দিকে।

ফজলুল হলের অনাবাসিক ছাত্র জনি বাইরে থেকে পড়াশোনা করতো বলে তার বন্ধুরা জানিয়েছে। তার মৃতদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মশিউর হাসপাতালে ভর্তি রয়েছে।

Comments

comments