Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / দুর্ঘটনা / সৌদিতে সড়ক দুর্ঘটনায় ৫ বাংলাদেশি নিহত

সৌদিতে সড়ক দুর্ঘটনায় ৫ বাংলাদেশি নিহত

অনলাইন ডেস্ক: সৌদি আরবে পবিত্র মক্কায় ওমরাহ পালন শেষে রিয়াদে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় একই পরিবার ৪ জনসহ ৫ বাংলাদেশি নিহত এবং ৩ জন আহত হয়েছেন।

শনিবার (১৩ মে ) ৫ টায় হাফার-আল বাতিন থেকে ২০০ কিলোমিটার দূরে উম্মে জম জম এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- ফেনীর বারাহীপুরের ব্যবসায়ী আব্দুল আজিজ, তার ছেলে আরাফাত (১২), মেয়ে আরিয়া (৪), শাশুড়ি জোবেদা খানম ও গাড়িচালক মাসুদ। গাড়িচালক মাসুদের বাড়ি দিনাজপুরে।

নিহতদের স্বজন ইসরাফিল চৌধুরী কিরণ জানান, শনিবার ওমরা শেষে ফেরার পথে হাফার-আল বাতিন থেকে ২০০ কিলোমিটার দূরে উম্মে জম জম এলাকায় আব্দুল আজিজের পরিবারের সদস্যদের বহনকারী গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। ঘটনাস্থলেই নিহত হন গাড়ি চালক মাসুদ, ব্যবসায়ী আব্দুল আজিজ, তার ছেলে আরাফাত ও মেয়ে আরিয়া।

আব্দুল আজিজের স্ত্রী এবং শাশুড়ি মুমূর্ষু অবস্থায় স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন। দুর্ঘটনার দুই ঘণ্টা পর চিকিৎসাধীন অবস্থায় স্থানীয় সৌদি আরবের একটি হাসপাতালে আবদুল আজিজের শাশুড়ি জোবেদা খানম মারা যান।

সরকারি প্রাথমিক বিদ্যালয় সমিতির সিনিয়র যুগ্ম মহাসচিব মহি উদ্দিন খোন্দকার জানান, মারাত্মক আহত আব্দুল আজিজের স্ত্রী মোশেদা পারভিন ফেনী সদর উপজেলার বিজয়সিংহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা।

Comments

comments