Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / অপরাধ / পাঁচ বছরের শিশু ধর্ষণের শিকার ধর্ষক গ্রেফতার

পাঁচ বছরের শিশু ধর্ষণের শিকার ধর্ষক গ্রেফতার

জেলা প্রতিনিধি:  পিরোজপুরের কাউখালীতে ৫ বছরের একটি শিশু শিশু ধর্ষণের শিকার হয়েছে। গত রবিবার দুপুরে উপজেলার নাঙ্গুলী গ্রামে এ ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত ধর্ষক ফয়জুল ইসলাম(২৫)কে পুলিশ রবিবার দিবাগত রাতে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত ধর্ষক ফয়জুল কাউখালী সদর ইউনিয়নের নাঙ্গুলী গ্রামের আব্দুল কাদের তালুকদারের ছেলে।

থানা ও স্থানীয় সূত্রে গেছে, উপজেলার নাঙ্গুলী গ্রামের দরিদ্র এক কৃষকের পাঁচবছর বয়সী কন্যা শিশুটি রবিবার দুপুরে বসতঘরের বাইরে খেলছিল। এসময় প্রতিবেশী চাচা সম্পর্কের বখাটে ফয়জুল ইসলাম শিশুটিকে কৌশলে ধরে নিয়ে যায়। লম্পট ফয়জুল শিশুটিকে পার্শ্ববর্তী আলতাফ মিস্ত্রীর পরিত্যাক্ত একটি ঘরে আটকে ধর্ষন করে । এসময় শিশুটি আর্ত চিৎকার দিলে প্রতিবেশীরা এগিয়ে আসলে ধর্ষক ফয়জুল শিশুটিকে ফেলে রেখে পালিয়ে যায়। পরে পরিবারের স্বজনরা শিশুটিকে উদ্ধার করে কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ঘটনায় নির্যাতিতা শিশুটির বাবা বাদি হয়ে রবিবার রাতে নারী ও শিশু নির্যাতন আইনে কাউখালী থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত ধর্ষককে গ্রেফতার করে।

কাউখালী থানার অফি মো. মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, ভূক্তভোগি শিশুটির ডাক্তারী পরীক্ষার জন্য পিরোজপুর জেলা সিভিল সার্জণ কার্যালয়ে পাঠানো হয়েছে। ধর্ষক ফয়জুলকে আজ সোমবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

Comments

comments