Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / লাইফস্টাইল / একা থাকার কয়েকটি মজার দিক

একা থাকার কয়েকটি মজার দিক

লাইফস্টাইল ডেস্ক: জীবনে সবচেয়ে ভালো দিক কোনটি, একা থাকা নাকি কারো সঙ্গে সম্পর্কে জড়িয়ে থাকা? এ বিষয়ে নানা মানুষ নানা মন্তব্য করবেন। তবে অনেকেই বলছেন একা থাকাই ভালো। এ লেখায় তুলে ধরা হলো একা থাকার কয়েকটি মজার দিক।

১. নিজের মতো করে সময় কাটানো
আপনি যদি নিজের মতো করে সময় কাটানোর উপায় খুঁজেন তাহলে এ বিষয়টি নিশ্চয়ই স্বীকার করবেন যে, একা থাকাই এ জন্য সবচেয়ে ভালো। আপনি কোন সময় ঘুমালেন আর কোন সময় উঠলেন, এসব বিষয় নিয়ে আপনাকে কেউ বিরক্ত করবে না।

২. ইচ্ছেমতো খরচ
কোন বিষয়ে আপনি টাকা খরচ করতে চান আর কোন বিষয়ে চান না, এসব বিষয়ে যেন বিবাহিত মানুষের কোনো হাত নেই। তারা নিজের ইচ্ছেমতো খরচ করার কোনো প্রশ্নই আসে না। কিন্তু একাকী মানুষের এসব ঝামেলা নেই।

৩. ইচ্ছেমতো ফ্লাটিং
আপনি একা থাকলে চাইলেই কাউকে ফ্লার্টিং করতে পারেন আবার চাইলে নাও করতে পারেন। আর এ বিষয়টি আপনার সঙ্গী না থাকলেই কেবল সম্ভব।

৪. ব্যাখ্যা নিষ্প্রয়োজন
একা থাকলে আপনি রাতে বাড়ি ফিরতে দেরি করলেন, কিংবা একেবারেই ফিরলেন না, এসব বিষয় নিয়ে চিন্তাভাবনা করতে হবে না। কিন্তু বিবাহিত মানুষের পক্ষে এসব সম্ভব নয়।

৫. মানিয়ে চলার প্রশ্ন নেই
কারো সঙ্গে মানিয়ে চলার প্রশ্ন আসে আপনি যখন তার সঙ্গে থাকবেন। কিন্তু যখন আপনি একা থাকেন তখন এসব বিষয়ের কোনো প্রশ্নই আসে না।

৬. কেয়ারফ্রি জীবন
আপনি যদি কেয়ারফ্রি জীবনযাপনে আগ্রহী হন তাহলে একা থাকাই সবচেয়ে ভালো। কারণ তেমন জীবনে কাউকে কেয়ার করার প্রশ্নই আসে না।

৭. চুলদাড়ি নিয়ে চিন্তা নেই
আপনার দেহের চুলদাড়ি ইচ্ছেমতো রাখতে পারবেন, যদি একলা থাকেন। কিন্তু আপনার সঙ্গে কেউ থাকলেই এ ঝামেলা সৃষ্টি হবে।

Comments

comments