Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / দুর্ঘটনা / ঈশ্বরগঞ্জে সিএনজি ও ইজি বাইকের মুখোমুখী সংঘর্ষে আহত ৯

ঈশ্বরগঞ্জে সিএনজি ও ইজি বাইকের মুখোমুখী সংঘর্ষে আহত ৯

জেলা প্রতিনিধি:  ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সড়ক দূর্ঘটনায় নয় জন আহত হয়েছেন। গতকাল শনিবার (১৮ মার্চ) রাত ১১ টায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কে উপজেলা সদরে দত্তপাড়া গ্রামে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস অফিস সংলগ্ন স্থানে ময়মনসিংহ থেকে ঈশ্বরগঞ্জগামী সিএনজি চালিত অটোরিক্সা ও ঈশ্বরগঞ্জ থেকে রামগোপালপুরগামী ব্যাটারী চালিত ইজিবাইকের মুখোমুখী সংঘর্ষে এ দূর্ঘটনা ঘটে।

দূর্ঘটনায় নয়জন আহত হয়েছেন। আহতদের ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভসের স্টেশন ইনচার্জ রুকনোজ্জামনের নেতৃত্বে ফায়ার সার্ভস কর্মীরা ঈশ্বরগঞ্জ হাসপাতালে নিয়ে যায়।

আহতরা হলেন ধামদী গ্রামের মুনতাজ আলীর ছেলেরতন মিয়া (২৫) সাধুরগোলা গ্রামের ছিদ্দীক আলীর ছেলে আবু বক্কর পারাপাচাশী গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে আব্দুল লতিফ(৩০) মাইজবাগ গ্রামের মহি উদ্দীনের ছেলে একরাম উদ্দীন (২২) ও তার ভাই মোসলেম মিয়া গৌরীপুর উপজেলার বরদমপাড়া গ্রামের আলী নিয়াজ মিয়ার ছেলে শহীদ মিয়া(২৬) রামগোপালপুর গ্রামের আব্দুল জব্বারের স্ত্রী রোমেনা আক্তার (৪৫) ও তার ছেলে ফজলু মিয়া (২৫) এবং সিএনজি চালক লান্দাইল চৌরাস্তার ইদ্রীস মিয়ার ছেলে বিল্লাল (২৪)।

ঈশ্বরগঞ্জ হাসপাতাল সূত্রে জানা যায়, আহত চারজনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Comments

comments