Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / শিক্ষা / এনউবিটিকে এর উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে আলোচনা সভা

এনউবিটিকে এর উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে আলোচনা সভা

শিক্ষা ডেস্ক:  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৯৮তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে সাংস্কৃতিক ক্লাব, নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনা এর উদ্যোগে শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। আজ সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে খুলনার বিভিন্ন স্কুল থেকে প্রায় ১৫০ শিক্ষার্থী অংশগ্রহণ করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ও ব্যবসা অনুষদের ডীন, প্রফেসর এবিএম রাশিদুজ্জামান। সে সময় তিনি বলেন, নতুন প্রজন্মকে বঙ্গবন্ধু সম্পর্কে জানতে হবে, তার জন্য অতিভাবকদের ভূমিকা পালন করার আহবান জানান তিনি। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, প্রফেসর মো: ইব্রাহিম, পরীক্ষা নিয়ন্ত্রক, এনইউবিটি খুলনা, প্রফেসর নিমাই চন্দ্র মন্ডল, বিভাগীয় প্রধান, ইংরেজী বিভাগ।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ও সাংস্কৃতিক ক্লাবের উপদেষ্টা জনাব মো: আব্দুর রউফ, সে সময় তিনি বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার যে অভিপ্রায় ছিল সে লক্ষ্য সবার নিজ নিজ স্থান থেকে কাজ করার আহবান জানান তিনি। সে সময় আরও উপস্থিত ছিলেন প্রফেসর ড: এ.টি.এম. জহিরউদ্দীন, রিসার্চ ও একাডেমিক এ্যাডভাইজর এনইউবিটিকে ও অধ্যাপক, ব্যবসায় প্রশাসন ডিসিপ্লিন, খুলনা বিশ্ববিদ্যালয়, প্রফেসর ড: জাহাঙ্গীর আলম, হেড ডেভলম্পেন্ট এন্ড এডমিন এ্যাডভাইজর, জনাব শরিফ মোহাম্মাদ খান এ্যাডভাইজার, ব্যবসায় প্রশাসন বিভাগ ও সহযোগী অধ্যাপক, ব্যবসায় প্রশাসন ডিসিপ্লিন, খুলনা বিশ্ববিদ্যালয়, মো: রবিউল ইসলাম, প্রক্টর ও বিভাগীয় প্রধান, কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিয়ারিং বিভাগ, এস.এম. মনিরুল ইসলাম, বিভাগীয় প্রধান, ব্যবসা প্রশাসন বিভাগ, জনাব রাজীব হাসনাত শাকিল কো-অডিনেটর আইন বিভাগ প্রমূখ। উক্ত অনুষ্ঠানের সমন্বয়ক হিসাবে দায়িত্ব পালন করেন সিনিয়র সহকারী পরিচালক ড: মো: আলাউদ্দিন।

Comments

comments