Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / অপরাধ / আশকোনায় র‌্যাবের অস্থায়ী ক্যাম্পে আত্মঘাতী বিস্ফোরণে নিহত ১

আশকোনায় র‌্যাবের অস্থায়ী ক্যাম্পে আত্মঘাতী বিস্ফোরণে নিহত ১

অনলাইন ডেস্ক: রাজধানীর আশকোনায় হাজি ক্যাম্পের পাশে র‌্যাবের একটি অস্থায়ী ক্যাম্পে বিস্ফোরণে একজন নিহত হয়েছেন, আহত হয়েছেন এক র‌্যাব সদস্য।

র‍্যাবের পরিচালক (গণমাধ্যম) মুফতি মাহমুদ খান জানান, বেলা একটার দিকে আশকোনা হাজি ক্যাম্পের পাশে র‍্যাব সদর দপ্তরের সীমানা প্রাচীর পার হয়ে ওই যুবক ভেতরে ঢুকতে গেল সেখানে উপস্থিত র‍্যাবের কয়েকজন সদস্য তাঁকে জিজ্ঞাসাবাদ করতে শুরু করে। একপর্যায়ে সে সেখান থেকে ছুটে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন তাঁর শরীরের সঙ্গে বেঁধে রাখা বোমার বিস্ফারণ ঘটায়।

বিমানবন্দর থানার ওসি নূরে আজম মিয়া জানান, আজ শুক্রবার বেলা পৌনে ১টার দিকে আশকোনা হাজী ক্যাম্পের পাশে র‍্যাব কার্যালয়ের সীমানা প্রাচীর পার হয়ে ওই আত্মঘাতী ভেতরে ঢুকতে গেলে সেখানে উপস্থিত র‍্যাবের কয়েকজন সদস্য তাকে জিজ্ঞাসাবাদ করতে শুরু করেন।

একপর্যায়ে তিনি সেখান থেকে ছুটে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এসময় তিনি শরীরের সঙ্গে বেঁধে রাখা বোমার বিস্ফোরণ ঘটায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। বোমার আঘাতে তাঁর শরীর ছিন্নভিন্ন হয়ে যায়। এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন।

তাদের সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। বর্তমানে তারা আশংকামুক্ত রয়েছেন।

বিস্ফোরণে নিহত ব্যক্তির পরিচয় এবং সে কোন সংগঠনের সদস্য সে বিষয়ে অবশ্য কিছু জানাতে পারেননি এ র‌্যাব কর্মকর্তা। তবে এ বিষয়ে তদন্ত চলছে বলে জানান তিনি।

Comments

comments