Download Free FREE High-quality Joomla! Designs • Premium Joomla 3 Templates BIGtheme.net
Home / শিক্ষা / নর্দান ইউনিভার্সিটিতে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে আলোচনা সভা

নর্দান ইউনিভার্সিটিতে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৯৮তম জন্মদিন উপলক্ষে নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশে আজ আলোচনা সভা ও দিন ব্যাপী অনুষ্ঠানমালার আয়োজন করা হয় ।

আজ বৃহস্পতিবার (১৬ মার্চ) নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশের উপাচার্য প্রফেসর ড.আনোয়ার হোসেন এর সভাপতিত্বে এ আলোচনা সভা ও অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

জন্মদিন উদযাপনে অনুষ্ঠানমালার মধ্যে ছিল রচনা প্রতিযোগিতা, চিত্রাঙ্গন প্রতিযোগিতা ও বঙ্গবন্ধুর জীবনের উপর আলোচনা সভা প্রভৃতি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ট্রাস্টের মাননীয় চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মো.আব্দুল্লাহ ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর উপ-উপাচার্য ও বিশিষ্ট লালন গবেষক প্রফেসর ড. আনোয়ারুল করিম , ট্রেজারার মো: আনোয়ার হোসাইন, লেঃ কর্ণেল (অব:) একতেদার আহমেদ সিদ্দিকী, পরিচালক, উন্নয়ন ও আর্ন্তজাতিক বিষয় ও রেজিস্ট্রার মো:রাশিদুল ইসলাম ।

প্রধান অতিথি ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ তাঁর বক্তব্যে বলেন, “যে মানুষটির জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না, আজকের এই দিনে তাঁর প্রতি অসীম শ্রদ্ধা আর ভালোবাসা রইল। তিনি সকলকে বঙ্গবন্ধুর দেশ গড়ার স্বপ্ন ও আদর্শকে বাস্তবায়নের আহবান জানান।

আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিভিন্ন অনুষদের ডীন, বিভাগীয় প্রধান, শিক্ষক, কর্মকর্তা ও ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন।

Comments

comments